মার্চের ২২ তারিখে প্রেক্ষাগৃহে আসছেন শাকিব খান

0
291

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। নতুন বছরে নতুন কোনও কাজ শুরু না হলেও গত বছরের শুরু করা ছবিগুলোর কাজ করছেন নতুন বছরে এসে। ছবির কাজের জন্য বর্তমানে কক্সবাজার অবস্থান করছেন তিনি। শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ এবং শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ নামে দুটি ছবির কাজ শেষ করতে সেখানে শুটিং করছেন শাকিব।

শাকিব খান এ বিষয়ে বলেন, দুটি ছবির কাজই শেষ পর্যায়ে রয়েছে। শাহেন শাহ ছবির কাজ আর দুদিন শুটিং করলে শেষ করা যাবে। ‘শাহেনশাহ’ ছবির পাশাপাশি শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবির গান ও কিছু দৃশ্যের শুটিংয়ের কারণেই মূলত কক্সবাজার আসা। আশা করছি, দুটি ছবিই দর্শক পছন্দ করবেন।

এ ছবি দুটির কাজ শেষ করে ঢাকায় ফিরবেন শাকিব খান। ফিরে এসেই শুরু করবেন মালেক আফসারীর নতুন ছবির কাজ। ছবিটি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্টান থেকে শুরু করা হবে। এছাড়া শাকিব খানের বন্ধু ইকবাল যৌথভাবে প্রযোজনা করবেন। এ ছবিতে শাকিবের বিপরীতে শবনম বুবলী অভিনয় করবেন। আর সব ঠিক থাকলে আসছে ২২শে মার্চ শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটির মাধ্যমে এ বছরের প্রথম ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন শাকিব খান।

এছাড়াও শাকিব খানের ‘নোলক’ শিরোনামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি। বহুল প্রতিক্ষিত ছবি ‘বীর’ এর পরিচালক কাজী হায়াৎ অসুস্থ হওয়ার কারণে কাজ শুরু হতে আরও অপেক্ষা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here