মালাইকার কাছে নিজের ছেলে ও কুকুর সমান

0
18

একজন মায়ের কাছে তার সন্তানের চেয়ে বেশি আদরের আর কিছু হতে পারে না। মা সবচেয়ে বেশি তার সন্তানকে ভালোবাসবেন এটাই স্বাভাবিক। কিন্তু এবার সন্তানকে নিয়ে ভিন্নরকম মন্তব্য করলেন বলিউডের নায়িকা মালাইকা অরোরা। তার কাছে নাকি নিজের সন্তান ও বাড়ির পোষা কুকুর সমান। – জাগোনিউজ২৪

নেহা ধুপিয়ার নো ফিল্টার শোতে মালাইকা বলেন, আমার ছেলে আরহান যেমন আমার কাছে সবকিছু, তেমন আমার পোষা কুকুর ক্যাসপারও অনেক কিছু। মাঝে মাঝে আমার ছেলে বলে আমি নাকি ওর চেয়ে বেশি আমার কুকুরকে ভালোবাসি।

ছেলে জিজ্ঞাসা করে, মাম্মা, তুমি আমাকে বেশি ভালবাসো নাকি ক্যাসপারকে?

আমি বলি, আমার দুটো ছেলে দুজনকেই সমান ভালবাসি। এরপরেও আরহান বলে, তুমি আমাকে সবচেয়ে বেশি ভালবাসো এই কথা বলো। আমি ওকে আমি বলি যে এমন কথা আমি বলতে পারবো না কেননা আমার কাছে দুজনেই সমান।

ছেলেকে নিয়ে এমন মন্তব্য করায় বিতর্কের মুখে পড়েছেন মালাইকা। অনেকেই বললেন, ছেলে তো ছেলেই, তার সঙ্গে অন্য কারো তুলনা করা উচিৎ নয়।

নেহা ধুপিয়ার আড্ডাতে নিজের বিয়ে নিয়ে কথা বলেন মালাইকা। প্রেমিক অর্জুনকে কবে বিয়ে করছেন? এমন প্রশ্নকরা হলে মালাইকা জানান, কোন সমুদ্র সৈকতে তার ও অর্জুনের বিয়ের অনুষ্ঠান হবে।

বিয়েতে এলি সাবের ডিজাইনে একটি সাদা গাউন পরবেন তিনি। মালাইকার বান্ধবীরা আসবেন সেই বিয়ের আয়োজনে। বান্ধবীরাই হবেন তার বিয়ের আয়োজনের সম্মানিত অতিথি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here