মিঠুনের জন্য অপেক্ষায় আছেন স্বস্তিকা

0
285

মনের কথা অকপট বলে ফেলাতেই বিশ্বাসী ভারতের বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কে কি ভাবল তাতে বিচলিত হন না তিনি। মিঠুন চক্রবর্তীকে যে অনেক দিন ধরে মিস করছেন আর তার ছবি দেখার অপেক্ষায় আছেন- এবার সেকথাও স্পষ্টই জানিয়েছেন তিনি।

নেশা, পেশা দুটোই অভিনয়। ফলে সিনেমা দেখাটা স্বস্তিকার কাছে অভ্যাসের মতো। আর তাই এ মুহূর্তে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা তথা ‘ঘরের ছেলে’ মিঠুনের একটি ছবি দেখার জন্যই আপাতত মুখিয়ে আছেন অভিনেত্রী।

দীর্ঘদিন পর বড়পর্দায় আসতে চলেছেন মিঠুন চক্রবর্তী। পলিটিক্যাল থ্রিলার ‘দ্য তাসখন্দ ফাইলস: হু কিলড শাস্ত্রী?’-তে রাজনৈতিক গুরু শ্যাম সুন্দর ত্রিপাঠীর ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির পোস্টার। তাসখন্দে প্রাক্তন প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর মৃত্যুর নেপথ্যে থাকা ষড়যন্ত্র ও রাজনৈতিক উদ্দেশ্যই এ ছবির বিষয়বস্তু।

সোমবারই মুক্তি পাচ্ছে ছবির ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত সে খবর শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, “আমি এ ছবি দেখব। ফার্স্ট ডে ফার্স্ট শো। শুধুমাত্র মিঠুনদার জন্য। তাকে অনেক দিন ধরে মিস করছি।” উল্লেখ্য, ২০১৭ সালে ঢালিউডের ছবি ‘হাসান রাজা’য় শেষবার বড়পর্দায় মিঠুনকে দেখেছন দর্শক। ফলে তার জন্য এখন অপেক্ষায় আছে ভক্তরাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here