মিরসরাইয়ে দেয়ালে ধাক্কা খেয়ে ট্রেন থেকে পড়ে নিহত ২

0
181

রেললাইনের পাশের একটি দেয়ালে ধাক্কা লেগে চলন্ত ট্রেন থেকে পড়ে প্রাণ গেল দুজনের। চট্টগ্রামের মিরসরাই উপজেলার মাস্তাননগর এলাকায় গতকাল রোববার সন্ধ্যা ছয়টা ও সাড়ে ছয়টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের যাত্রী মানিক (৩৫) ও সাগরিকা ট্রেনের যাত্রী মো. হাছান ব্যাপারী (২৫)। মানিকের বাড়ি কুমিল্লার দেবীদ্বারে। হাছানের বাড়ি বরিশালে। আহত দুজনের নাম সুমন (১৮) ও উজ্জ্বল (১৮)।

রেলওয়ে পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কর্ণফুলী ট্রেনটি মাস্তাননগর এলাকায় এলে পাশের একটি দেয়ালে ধাক্কা লেগে দরজা থেকে তিন যুবক পড়ে যান। এ সময় মানিক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন সুমন ও উজ্জ্বল। তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

দুর্ঘটনার আধা ঘণ্টা পর একই জায়গার ওই দেয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে চাঁদপুর থেকে ছেড়ে আসা সাগরিকা ট্রেন থেকে পড়ে নিহত হন হাছান ব্যাপারী। রাত ১১টার দিকে রেলওয়ে পুলিশের একটি দল লাশ দুটি উদ্ধার করে সীতাকুণ্ড ফাঁড়িতে নিয়ে যায়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আমিত দে বলেন, উজ্জ্বলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সুমনের অবস্থা গুরুতর। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দুজনেরই পায়ে আঘাত ছিল।

রেলওয়ে পুলিশ সীতাকুণ্ড ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, ‘স্থানীয় লোকজন জানিয়েছে, মাস্তাননগর এলাকায় রেললাইনের পাশের একটি দেয়ালের কারণে এই দুর্ঘটনা হয়েছে। আমরা কর্তৃপক্ষকে দেয়ালটি ভেঙে দিতে বলেছি।

– প্রথম আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here