মিলনের ‘ইন্দুবালা’ হলেন পায়েল

0
173

ভিনেতা ফজলুর রহমান বাবুর গাওয়া ‘ইন্দুবালা’ গানটি বেশ জনপ্রিয়। এই গানটির শিরোনাম নিয়ে রাখা হয়েছে নতুন একটি সিনেমার নাম।

সিনেমাটি পরিচালনা করছেন জয় সরকার। এতে অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন নবাগত নায়িকা পায়েল।

সিনেমাটি প্রসঙ্গে মিলন বাংলানিউজকে বলেন, গ্রামীণ একটি গল্পে সিনেমাটি নির্মিত হবে। এর গল্পটি অসাধারণ। আমার খুব পছন্দ হয়েছে। এতে আমি গ্রামের একজন মুসলিম ছেলের চরিত্রে অভিনয় করবো। যে কিনা গ্রামের প্রভাবশালী এক হিন্দু বাড়িতে কাজ করেন। এক পর্যায় ওই বাড়ির মেয়েকে সে খুব ভালোবাসে ফেলেন। কিন্তু মেয়েটি তার ভালোবাসা বুঝতে পারেন না।'ইন্দুবালা' সিনেমার ফটোশুটে মিলন ও পায়েলপরিচালক জয় সরকার বলেন, ‘ইন্দুবালা’ গানটি থেকে শুধু সিনেমার নামটিই নেওয়া হয়েছে। কিন্তু গানের সঙ্গে গল্পের কোনো সম্পর্ক নাই।

‘এটি আমার প্রথম সিনেমা, তাই গল্পসহ সবকিছুতেই অনেক সময় নিয়ে কাজ করছি। ভালো একটি সিনেমার প্রত্যাশা করছি’, যোগ করে বলেন এই নবাগত নির্মাতা।

বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করলেও এই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী পায়েল। তিনি বলেন, প্রথম সিনেমা তাই বুঝেশুনে একটি ভালো গল্প দিয়ে ক্যারিয়ার শুরু করলাম। আশা করি দর্শক নিরাশ হবেন না।

‘ইন্দুবালা’র গল্প লিখেছেন অভিনেতা মাসুম আজিজ। প্রযোজনা করছে নাজ মাল্টিমিডিয়া। সম্প্রতি সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

মিলন-পায়েল ছাড়াও এতে আরো অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, শামীমা নাজনিন প্রমুখ। চলতি বছর নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে।

– বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here