মুক্তির আগেই আয় ১০০ কোটি

0
215

এখনো মুক্তিই পায়নি ‘২.০’ ছবিটি। তার আগেই অগ্রিম বুকিং থেকে ছবির আয় হয়ে গেছে ১০০ কোটি রুপি। প্রথম দিন থেকেই ১০ হাজার পর্দায় চলবে শঙ্কর পরিচালিত এ ছবি। ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসনের মতো জনপ্রিয় সব তারকা।

২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘২.০’ ছবিটি। এটি নির্মাণে ব্যয় হয়েছে ৬০০ কোটি রুপি। মুক্তির আগেই ছবিটি থেকে তোলা হয়েছে ১২০ কোটি রুপির বেশি। এর আগে মুক্তির আগেই কোনো তামিল ছবি এত টাকা আয় করেনি। তাই প্রথম তামিল ছবি হিসেবে গর্বের সঙ্গে ১০০ কোটির সীমা পার করে রেকর্ড করল ‘২.০’ ছবিটি। করবে না–ই বা কেন? এ ছবি নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। কারণ এতে অভিনয় করেছেন তামিল ছবির শক্তিশালী অভিনেতা রজনীকান্ত। তাঁর ব্যাপারে আছে নানা মিথ। পৃথিবীর গতি থমকে দিতে পারেন তিনি, গিলে ফেলতে পারেন সূর্যকে। যদিও এর সবই তাঁর ব্যাপারে প্রচলিত কৌতুক।

বিভিন্ন সিনেমা হলে ‘২.০’ ছবিটির অগ্রিম বুকিং চলছে। বিশেষ করে চেন্নাইতে এ ছবি মুক্তির দিনে সব অচল হয়ে যেতে পারে। ঘরদুয়ার বন্ধ করে সবাই চলে যাবে প্রেক্ষাগৃহে। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে বেশি টাকা খরচ করে বানানো ছবি বলে কথা। একই সঙ্গে এ ছবি মুক্তি পাবে টুডি ও থ্রিডিতে। তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here