মুখোমুখি প্রিয়াঙ্কা-নিকের পরিবার!

0
182

রবিবার চারহাত এক হচ্ছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের। অথচ তার একদিন আগেই মুখোমুখি লড়তে যাচ্ছে কনে ও বর পক্ষের দুই পরিবার!

মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে নতুন জীবন শুরুর জন্য প্রস্তুত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মেহেদি ও সংগীত শেষে আজ এ তারকা জুটির গায়ে হলুদ। আগামীকাল বহুল প্রতীক্ষিত সেই রাজকীয় বিয়ে। কাল থেকে স্বামী-স্ত্রী হিসেবে নতুন পরিচয়ে হাজির হবেন বিশ্বনন্দিত এ যুগল। কিন্তু তার আগে জানা গেল অন্য এক খবর!

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, আজ কনে পক্ষ এবং বর পক্ষের মধ্যে অনুষ্ঠিত হবে একটি ক্রিকেট ম্যাচ। যেখানে অংশগ্রহন করবে দুই পরিবারের সদস্যরা। এখানে প্রিয়াঙ্কার দলের নাম নির্ধারণ করা হয়েছে ‘পি’ এবং নিকের দলের নাম ‘এন’।

এদিকে প্রিয়াঙ্কার হলুদের অনুষ্ঠানের জন্য ইতোমধ্যেই প্রস্তুত উমেদ ভবন প্রাসাদ। এ উপলক্ষে একটি রাজকীয় পার্টিরও আয়োজন করা হয়েছে। উমেদ ভবনের দরবার হলে আজ ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

রবিবার উমেদ ভবন প্রাসাদের মণ্ডপে অনুষ্ঠিত হবে বহুল প্রতীক্ষিত এই রাজকীয় বিয়ে। যেখানে কাল ২ডিসেম্বর  হিন্দু রীতিতে ও পরের দিন ৩ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে অনুষ্ঠিত হবে এই তারকা জুটির বিয়ে। – চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here