মুম্বাইয়ে আরেক অভিনেতার ‘আত্মহত্যা’

0
31

বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই ফের মুম্বাইয়ে জনপ্রিয় এক অভিনেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি হলেন ছোট পর্দার অভিনেতা ও মডেল সমীর শর্মা। বুধবার রাতে তার মুম্বাইয়ের মালাডের বাড়ির রান্নাঘরে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে জানিয়েছে পুলিশ।

৪৩ বছর বয়সী এই অভিনেতা বালাজি টেলিফিল্মসের জনপ্রিয় টিভি সিরিজ ‌‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ এবং ‘কাহানি ঘর ঘর কি’- এ অভিনয় করেন। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ আত্মহত্যা করেছেন অভিনেতা।

অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের সিকিউরিটি গার্ড পুলিশকে জানিয়েছেন, অভিনেতা মালাডে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘আমরা এমন কোনো প্রমাণ পাইনি যাতে অভিনেতাকে হত্যা করা হয়েছে বলে মনে হতে পারে। তবে, বাড়িতে এখনও কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

সমীর শর্মাকে ২০০৯ সালের বলিউড চলচ্চিত্র- ‘হাসি তো ফাঁসি’তেও দেখা গিয়েছিল। তিনি বেশ কয়েকটি টিভি শোতেও অভিনয় করেছেন। যেমন- ‘দিল ক্যায়া চাহতা হ্যায়’, ‘গীত- হুয়ি সবসে পরায়ি’ এবং ‘লেফট রাইট লেফট’।

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার মুম্বাইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যাওয়ার প্রায় দুই মাস পরে ফের এক অভিনেতার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন বহু মানুষ।

এরপর গত ৩১ জুলাই আত্মহত্যা করেন আরেক ভারতীয় অভিনেতা আশুতোষ বাকরে। তার আত্মহত্যার কারণ জানা না গেলেও ধারণা করা হয় সুশান্তের মতোই অবসাদে ভুগে এই পথ বেছে নেন তিনি। মুম্বাইয়ে নানদেড় নামক এলাকায় নিজ বাড়িতেই আশুতোষ আত্মহত্যা করেন।

সূত্র : এনডিটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here