মেরিন ড্রাইভে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

0
159

কক্সবাজারের টেকনাফে উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের শামলাপুর মেরিন ড্রাইভ রোড এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধারের দাবি করেছে পুলিশ। শনিবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত হাবিব উল্লাহ ওরফে বাবা চৌধুরী (৩০) টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের মোহাম্মদ হোছেনের ছেলে। তিনি তালিকাভুক্ত মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ৷

টেকনাফ থানা পুলিশ সূত্র জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার ভোরে থানা পুলিশের একটি দল বাহারছড়ার শামলাপুরের মাদক কারবারি হাবিব ওরফে বাবা চৌধূরীকে আটকের অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এসআই রাজু, কনস্টেবল বাদশা এবং জিয়া আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

কিছুক্ষণ পর মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল তল্লাশি করে ২টি দেশীয় অস্ত্র, ৬ হাজার ইয়াবাও জব্দ করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় পৃথক মামলা করা হচ্ছে বলে উল্লেখ করেন ওসি। জাগো নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here