মেসিকে কিনতে পিএসজি কর্তাদের অনুরোধ জানালেন নেইমার

0
59

ক্রমশ জটিল হচ্ছে লিওনেল মেসির দলবদলের পরিস্থিতি। মঙ্গলবার মেসি বার্সেলোনা ছাড়তে চেয়ে ফ্যাক্স করার পর তাকে প্রথম প্রকাশ্যে দেখা যায় বুধবার রাতে। বার্সা ছেড়ে মেসি কোথায় যাবেন? এই নিয়ে জল্পনা চলছে। ইউরোপের সেরা দলগুলো মেসিকে পেতে নেমে পড়েছে।

এদিকে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়ল পিএসজি। ম্যানচেস্টার সিটি দৌঁড়ে এগিয়ে থাকলেও মেসিকে পেতে পিএসজি লড়াইয়ে নেমে পড়েছে। জানা গিয়েছে, পিএসজির কাছে মেসিকে কেনার অনুরোধ করেছেন স্বয়ং নেইমার। যদিও ফরাসি ক্লাবটি বার্সাকে এখনও কোনও প্রস্তাব দেয়নি।

নেইমারের সঙ্গে মেসির সম্পর্ক বেশ ভালো। বার্সায় চার মৌসুম একসঙ্গে খেলেছেন মেসি-নেইমার। এই সময় মেসির সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিলে সম্পর্ক থেকে গেছে আগের মতোই। আর্জেন্টাইন তারকা বেশ কয়েকবার নেইমারকে বার্সায় ফিরিয়ে আনার চেষ্টা করেছিলেন।

এদিকে মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানানোর পরই, নেইমার তার ক্লাবকে এই অনুরোধ করেছেন বলে সূত্রের খবর। তবে পিএসজিকে শুধুমাত্র অনুরোধ করেছেন নেইমার, এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও প্রস্তাব পিএসজি মেসিকে দেয়নি। – গোল ডটকম/ মার্কা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here