মেসির মাইলফলকের দিনেও মাদ্রিদে হোঁচট খেলো বার্সেলোনা

0
32

মেসিদের কিছুতেই এবার লিগ শিরোপা জিততে দেবে না। অপয়া কাধে ভর করলে যা হয়। নইলে শিরোপার জন্য হাড্ডা-হাড্ডি লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ যেখানে টানা পাঁচ ম্যাচ জিতে নেয়, সেখানে শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই কীভাবে পয়েন্ট হারায় বার্সেলোনা। আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে সবশেষে ড্রয়ে তো রিয়ালের হাতে লিগ শিরোপাটাই যেন তুলে বার্সা।

মঙ্গলবার নিজেদের মাঠ ন্যু ক্যাম্পে আতলেতিকোর বিপক্ষে ২-২ গোলে ড্র করে বার্সা। দু’দুবার এগিয়ে গিয়েও লিড ধরে রাখতে পারেনি মেসিরা। সাউল নিগেস পেনাল্টি থেকে জোড়া গোল করে কেড়ে নিয়েছেন মেসিদের থেকে পয়েন্ট। হয়েছেন কিং অব দ্য ম্যাচ। আর ৭০০ গোলের মাইলফলক স্পর্শ করেও ব্যর্থ মনোরথে মাঠ ছেড়েছেন লিওনেল মেসি।

এই ড্রয়ের ফলে রিয়াল মাদ্রিদের চেয়ে এক ম্যাচ বেশি খেলেও ১ পয়েন্ট পিছিয়ে থাকল বার্সেলোনা। ৩৩ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বর্তমান চ্যাম্পিয়নরা। আর জিদানের রিয়াল ৩২ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। নিজেদের পরের ম্যাচে জয় পেলেই বার্সার চেয়ে ৪ পয়েন্ট এগিয়ে যাবে দলটি। লিগ শিরোপার পথটাও তাতে হয়ে যাবে আরো সহজ।

আর এদিনের ড্রয়ে তৃতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৩৩ ম্যাচে ৫৯। তৃতীয় ও চতুর্থ স্থান নিয়ে সেভিয়ার (৩৩ ম্যাচে ৫৭) সঙ্গে তাদের লড়াই চলছে।- গোল ডটক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here