মো. নাসিমের জন্য নয়া মেডিক্যাল বোর্ড, লাইফ সাপোর্টে বর্ষীয়ান জননেতা

0
33

এই বোর্ডেরও রয়েছেন  বিশেষজ্ঞ চিকিৎসক, প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া। আগের ১৩ সদস্যের মেডিকেল বোর্ডের প্রধানও ছিলেন তিনি।

তিনি বলেন, সোমবার দিবাগত রাতে জুম মিটিংয়ের মাধ্যমে মেডিক্যাল বোর্ড পুর্নগঠন করা হয়েছে। তবে তার পরিস্থিতি আগের মতোই আছে। কোনো পরিবর্তন নেই। অস্ত্রোপচারের পর ভেন্টিলেশনে রাখা হয়েছে, সে অবস্থাতেই আছেন তিনি।

মেডিক্যাল বোর্ডে রয়েছেন নিউরোলজিস্ট কাজী দ্বীন মোহাম্মদ, নিউরোলজিস্ট বদরুল আলম, নিউরোলজিস্ট অধ্যাপক ডা. নারায়ন চন্দ্র কুণ্ডু, নাসিমের অস্ত্রোপচারকারী নিউরো সার্জন রাজিউল হক, কিডনি রোগ বিশেষজ্ঞ ব্রিগেডিয়ার জেনারেল ( অব) অধ্যাপক ডা. মামুন মোস্তাফি, ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আইসিইউ ইনচার্জ) অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদ এবং অধ্যাপক ডা. মোমেনকে নিয়ে নতুন বোর্ড গঠন করা হয়েছে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান গণমাধ্যমকে জানান, রাত ৯টায় বোর্ড পুনর্গঠন বিষয়ক মিটিং শেষ হলো। আগের ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ডের পরিবর্তে নতুন করে সাত সদস্যের কমিটি করা হয়েছে, নতুন বোর্ডে নতুন করে কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসককে যুক্ত করা হয়েছে।

তিনি আরও জানান, মোহাম্মদ নাসিম আগের মতোই আছেন, সংকটাপন্ন-লাইফসোপার্টে আছেন, কিন্তু এখনও সবাই আশাবাদী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here