ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

0
149

ময়মনসিংহ শহরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত শরীফ চিহ্নিত মাদক বিক্রেতা ও ডাকাত দলেরও সদস্য। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামারি ও হত্যাসহ সাতটিরও বেশি মামলা রয়েছে। এ ছাড়া তিনি পুলিশের কাছ থেকে পলাতক ও ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। শনিবার দিনগত রাত পৌনে ২টার দিকে শহরের কালিবাড়ী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, পাঁচ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, মধ্যরাতে ডিবির দুটি চৌকস দল শহরের কালিবাড়ী এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় ঘটনাস্থলে ৮-১০ জন মাদক বিক্রেতা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শরীফকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কনস্টেবল মো. শামীম হোসেন ও মো. সেলিম মিয়াও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইনস হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here