যাত্রাবাড়ীতে প্রতিযোগীতায় দুই বাসের চাপায় নিহত ১

0
158

রাজধানীর যাত্রাবাড়ীতে ট্রান্সসিলভা পরিবহনের দুই বাসের মাঝে চাপা পড়ে সেলিম মিয়া (২২) নামের একজনের মৃত্যু হয়েছে।

বাস দুটি আগে যাওয়ার প্রতিযোগীতায় লিপ্ত ছিল। এ ঘটনায় জুয়েল (৩০) নামের অপর একজন আহত হয়েছেন। নিহত সেলিম মাদারীপুরের শিবচরের আলেপুর গ্রামের ফজল হকের এক মাত্র ছেলে। তিনি ডেমরা এলাকয় থাকতেন।

সোমবার বেলা ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে ২টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিহতের মা মনোয়ারা বেগম জানান, হার্টের সমস্যার কারনে চিকিৎসার জন্য গ্রামের বাড়ী থেকে সেলিম তাকে সোমবার ঢাকা নিয়ে আসেন। যাত্রাবাড়ী মোড়ে রাস্তা পার হওয়ার সময় দুই বাসের চাপায় তার ছেলের মৃত্যু হয়। ঘটনার সময় জুয়েল নামে আরো একজন আহত হন। তিনি বলেণ, তার চোখেন সামনেই মুহূর্তের মধ্যেই ঘটনাটি ঘটে গেল। বাস দুটি কে কার আগে যাবে তার প্রতিযোগীতায় লিপ্ত ছিল।

হাসপাতাল সূত্র জানায়, জুয়েলের অবস্থা আশঙ্কাজনক। তার চিকিৎসা চলছে।

যাত্রাবাড়ীর থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, দুর্ঘটনার পর পরই ট্রান্স সিলভা পরিবহনের বাস দুটিকে জব্দ করা হয়। একটি বাসের চালক শাহীন গাজীকে আটক করা হয়েছে। তার গাড়ি চালানোর লাইসেন্সও নেই। অপর বাসের চালক ও বাস দুটির চালকের সহকারী (হেল্পার) পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here