রাঙামাটিতে বোডিংয়ে যুবকের ঝুলন্ত লাশ

0
492

রাঙামাটিতে আল হেলাল নামে একটি বোডিং থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম-মো. আব্দুল হালিম (২৬)। তিন শহরের ফরেস্ট কলোনী এলাকার বাসীন্দা মৃত আব্দুর রশিদের ছেলে। শনিবার সাড়ে ১২টার দিকে রিজাভ বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পারিবারিক কলোহের জের ধরে গত ২৫অক্টোবর ঘর থেকে বের হয় হালিম। সেদিন শহরের রিজাভ বাজার এলাকার আল-হেলাল নামে আবাসিক বোডিংয়ের ১০২নং রুমে উঠে। দুই দিন সেখানে অবস্থান নেন। গত দুই দিন তিনি বোর্ডিংয়ের রুম থেকে যাওয়া আসা করতো বাইরে। শনিবার বাডিংয়ের কর্মচারী তার রুম পরিস্কার করার জন্য দরজা খোলার জন্য বাইরে থেকে ডাকে। কিন্তু তার কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেয় বোডিংয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পরে পুলিশ দরজা খুলে দেখে নিজের পরনের প্যান্টের বেল্ড দিয়ে সিলিং প্যানের সঙ্গে ফাঁস লাগা অবস্থায় ঝুলে আছে।

এসআই মো. আব্দুর রহিম বলেন, বোডিংয়ের একটি রুম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা অত্মহত্যা। তবে ময়নাদন্তের পর বিস্তারিত জানা যাবে। তাই লাশ ময়নাতদান্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে যোগ করেন তিনি।

মৃত হালিমের বড় বোন রাশেদা জানান- হালিমের সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে ঝামেরা চলছিল। তাই সে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়। তিন দিন ধরে আর ঘরে ফিরে যায়নি। তার কোনো খোঁজ খবরও আমরা পায়নি। এখন তার লাশ পেয়েছি। তবে কেন সে এমন ঘটনা ঘটাবে তার কোনো সঠিক কারণ খুঁজে পাচ্ছি না। নিউজ 24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here