রাজধানীতে এনজিও’র অফিসে মিললো স্বামী-স্ত্রীর লাশ

0
58

রাজধানীর নাখালপাড়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) আশার কার্যালয় থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-স্বামী আসমত আলী (৪৫) ও স্ত্রী ফারজানা বেগম (৩০)। আসমত আলীর বাড়ি নরসিংদীতে।

পুলিশ জানিয়েছে, নাখালপাড়ায় ভাড়া থাকতেন আসমত ও ফারজানা দম্পতি। বাসা লাগোয়া বেসরকারি আশার অফিসে কাজ করতেন ফারজানা। তারা এনজিওর পাশেই একটি বাসায় বসবাস করতেন। তাদের তিন সন্তান রয়েছে। শুক্রবার সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই অফিস থেকেই তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) এডিসি রুবাইয়াত জামান জানান, আশার অফিসের সহকারী ছিলেন ফারজানা বেগম। তার স্বামী আসমত আলী পেশায় মাছ ব্যবসায়ী।

স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হত্যার পর নিজে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। আসমতকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় এবং ফারজানাকে ফ্লোরে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। ফারজানার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। ঘটনাটি তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশের সিআইডি ক্রাইম সিন আসছে। সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here