রাজধানীতে এবার বাস চাপায় ভেঙ্গে গেছে মোটরসাইকেল আরোহীর পা

0
152

রাজধানীতে এবার রবরব পরিবহনের একটি বাসের চাপায় ভেঙ্গে গেছে মো. আতিকুল ইসলাম (২৫) নামের এক মোটরসাইকেল চালকের পা। সেইসঙ্গে আহত হয়েছেন সঙ্গে থাকা আরোহী আতিকুলের দূর সম্পর্কের বোন ফাতিমা। এ ঘটনায় ঘাতক বাস ও চালক সাজুকে আটক করেছে ক্যান্টনমেন্ট থানা পুলিশ।

রোববার বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর ক্যান্টনমেন্ট ফ্লাইওভারের নিচে মাটিকাটা এলাকায় বাসটি তাদের চাপা দেয়। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে ফাতিমাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আর পা ভেঙ্গে যাওয়ায় আতিকুলকে পাঠানো হয় পঙ্গু হাসপাতালে।

এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (অপারেশন্স) মনিরুজ্জামান বলেন, বেপরোয়া গতিতে রবরব পরিবহনের বাসটি চালাচ্ছিল। মোটরসাইকেল আরোহী আতিক ও ফাতিমাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। পড়ে গেলে বাসটির চাকা আতিকের বাম পায়ের উপর উঠে যায়। পরে তাদের উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা এক্সরে করে আতিকুলের বাম পায়ের হাড় ভেঙ্গে গেছে বলে জানিয়েছেন। এ কারণে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। আর আতিকুলের সঙ্গে থাকা ফাতিমা চিকিৎসা শেষে বাসায় চলে গেছেন। তিনি আরো বলেন, ঘটনার পরপরই বাস ও এর চালক সাজুকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here