রাজধানীতে বাসের ধাক্কা ও গাড়ির চাকা বিস্ফোরণে নিহত ২

0
207

রাজধানীতে বাসের ধাক্কায় ও গাড়ি চাকা বিস্ফোরণে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। শনিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

রাজধানীর দারুসসালামে গাড়ির চাকা বিস্ফোরণে লোকমান আহম্মদ (২৫) ও মো. রমিজ (১৭) আহত হন। তাদের দ্রুত উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে আনা হয়। সেখান থেকে পরে লোকমানকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার তিনি মারা যান। রমিজ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দারুসালাম টাওয়ার এর সামনে ঢাকা স্ট্যান্ডার্ড অ্যান্ড ব্যাটারি দোকানে তারা কাজ করতেন। দোকান মালিক কামরুজ্জামান জামাল জানান, সকালে গাড়ির চাকায় পাম্প দেওয়ার সময় সেটির বিস্ফোরণ হয়। এতে দুই শ্রমিক আহত হলে দ্রুত লোকমান ও রমিজকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের নেওয়া হয়। পরে সেখানে থেকে লোকমানকে ঢামেকে আনা হলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এদিকে, মিরপুর দিয়াবাড়ি বেড়িবাঁধ এলাকায় বাসের ধাক্কায় রাশেদু ইসলাম রাশেদ (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রাশেদের চাচা রফিকুল ইসলাম জানান, রাশেদ পিকআপ চালক ছিলেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দিয়াবাড়ি বেড়িবাঁধ বস্তি সংলগ্ন রাস্তা পারাপারের সময় আলিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হয় সে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়।

-বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here