রাজধানীতে যুবক খুন

0
189

রাজধানীর শেরেবাংলা নগরের পশ্চিম রাজাবাজার এলাকায় সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে ইমাম হাসান (২৫) নামের এক যুবক খুন হয়েছেন।

সোমবার দিবাগত গভীর রাতে পশ্চিম রাজাবাজারের ৫৮/৩/৪ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত ইমাম হাসানের আরেক সহকর্মী রাতুল জানান, হসপিল্যাব ইসেনটেইল্স লিঃ কোম্পানিতে ইমাম মার্কেটিং বিভাগে কর্মরত ছিলেন। কোম্পানির পক্ষ থেকে ঠিক করে দেওয়া পশ্চিম রাজা বাজারের ভাড়া বাসায় তারা থাকেন। সোমবার রাত একটার দিকে বাথরুমে গিয়ে কাপড় পরিস্কার করার সময় উচ্চ শব্দে গান শুনছিলেন ইমাম হাসান। এতে তার সহকর্মী মঈন উদ্দিন সাজ্জাদের (২৪) ঘুম ভেঙ্গে যায়। এ নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এরপর মঈন রান্নাঘর থেকে সবজি কাটার স্টিলের চাপাতি এনে ইমাম হাসানের বুকে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শমরিতা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরের দিকে তার মৃত্যু হয়।

শেরেবাংলা নগর থানার এসআই রুবেল আজাদ জানান, দুই সহকর্মীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি চট্টগ্রামের রাংগুনিয়ার সরব ভাটা গ্রামে। তার বাবার নাম আবুল কাশেম। ঘটনায় জড়িত মঈন পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here