রাজধানীতে ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭

0
172

রাজধানীর ডেমরা থেকে ৮০ কেজি গাঁজাসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি-উত্তর বিভাগের একটি দল।

মঙ্গলবার (২৭ নভেম্বর) রাতে ডেমরা স্টাফ কোয়ার্টার আমুলিয়া রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হচ্ছেন মো. কামরুল (২৮), মো. বাপ্পি (২৬), মোছা. কামরুন্নাহার (৩৬), মো. নূরে আলম (৪৮), মো. ফিরোজ মিয়া (২৪), মো. সেলিম মিয়া (৪২) ও মো. ফারুক (৩০)। এদের মধ্যে ফিরোজ মিয়া ও সেলিম মিয়া পেশায় গাড়িচালক।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে গাঁজা ছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, ডিবি-উত্তর বিভাগ জানতে পারে যে, গাঁজার একটি বড় চালান ঢাকায় প্রবেশ করেছে। এমন তথ্যের ভিত্তিতে ডিবি-উত্তর বিভাগের বিমানবন্দর জোনাল টিম ডেমরা স্টাফ কোয়ার্টার আমুলিয়া রোড এলাকায় অবস্থান নেয়। সেখানে অবস্থানকালে সাফা ফার্নিচারের দোকানের সামনে রাস্তার সামনে থেকে ট্রাক, প্রাইভেটকারসহ গাঁজাগুলো উদ্ধার করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের উদ্ধৃতি দিয়ে ডিএমপি জানায়, গ্রেফতারকৃতরা ট্রাক ও প্রাইভেটকারযোগে সীমান্তবর্তী বি.বাড়িয়া জেলার কসবা এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ডেমরা ও আশপাশ এলাকায় সরবরাহ করতেন। তাদের মধ্যে কামরুল গাঁজা সংগ্রহের পর কামরুন্নাহারের কাছে সরবরাহ করতেন। এরপর কামরুন্নাহার সেগুলো তাদের অপর সহযোগী রিপনের (পলাতক) মাধ্যমে রাজধানীর ডেমরা ও আশপাশ এলাকায় বিক্রয় করতেন।

আসামিদের বিরুদ্ধে ডেমরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here