রাজনৈতিক ফায়দা লুটতেই ‘বোমা চিঠির নাটক’: ট্রাম্প

0
199

রাজনৈতিক ফায়দা লুটতেই ‘বোমা চিঠির নাটক’ রচনা করা হয়েছে বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের সুপরিচিত সমালোচকদের বিরুদ্ধে বোমা চিঠি পাঠানোর বিষয়টি শুধু গণমাধ্যমের অভিযোগ মাত্র বলে তিনি জানান। এর জন্য ডেমোক্রেটদের সমর্থনে গণমাধ্যম অপপ্রচারে লিপ্ত হয়েছে বলেও অভিযোগ করা হয়।

শুক্রবার উত্তর ক্যারোলিনার একটি নির্বাচনী সমাবেশে ট্রাম্প বলেন, রাজনৈতিক সহিংসতা কোনভাবেই সহ্য করা হবে না। নির্বাচনে প্রভাব বিস্তার করতে রাজনৈতিক সহিংসতা বন্ধে সকল পদক্ষেপ গ্রহণ করা হবে। রাজনৈতিক উদ্দেশ্যে সমালোচকদের হুমকি স্বরুপ এমন চিঠি পাঠানো হয়েছে বলে যে অভিযোগ করা হয়েছে তা নিছক গণমাধ্যমের অপবাদ ও বিরোধীদের উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ।

উল্লেখ্য, গত ২৪ অক্টোবর মার্কিন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও সাবেক পররাষ্ট্রন্ত্রী হিলারি ক্লিনটনসহ জ্যেষ্ঠ ডেমোক্রেট নেতাদের বিরুদ্ধে ১৪টি বোমা চিঠি পাঠানো হয়েছিল। মার্কিন অন্যতম প্রধান গণমাধ্যম সিএনএন এর অফিসেও এমন চিঠি পাঠানো হয়েছিল বলে অভিযোগ রয়েছে। এমনকি ইতোমধ্যেই বোমা চিঠি পাঠানোর অভিযোগে ফ্লোরিডা থেকে ট্রাম্প সমর্থক সিজার সেয়োককে গ্রেফতার করা হয়েছে। রয়টার্স

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here