রাজশাহীতে বিএনপি কার্যালয়ে ছাত্রদলের তালা

0
288

রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়েছে ছাত্রদল। ছাত্রদলের নতুন কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরা রবিবার দুপুর ১২টার দিকে দলীয় কার্যালয়ে তালা দেন। দুপুর ২টা পর্যন্ত তালা খোলা হয়নি।

এর আগে শনিবার মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নগরীর বোয়ালিয়ারাজপাড়ামতিহারশাহমখদুমকাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী কলেজসিটি কলেজ এবং নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজ ছাত্রদলের কমিটি গঠনের কথা জানানো হয়।

এরপর থেকেই ক্ষোভে ফুঁসে ওঠেন পদবঞ্চিত নেতাকর্মীরা। রবিবার নগরীর বিভিন্ন এলাকা ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গিয়ে তালা দেন।

এ সময় মহনগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামানও উপস্থিত ছিলেন।

তিনি সাংবাদিকদের বলেনকাউকে না জানিয়ে ছয়টি থানা ও তিনটি কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটির বিষয়ে মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনও কিছু জানেন না। এর প্রতিবাদেই তারা দলীয় কার্যালয়ে তালা দিয়েছেন।

আরিফুজ্জামান বলেনঅবিলম্বে কমিটিগুলো বিলুপ্ত করা না হলে বিএনপির থানা কার্যালগুলোতেও তালা দেয়া হবে। পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়েও তালা ঝুলবে। কমিটিগুলোতে যাদের পদ দেয়া হয়েছে তারা অযোগ্য।

মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি বলেনপদ না পেলে বঞ্চিতরা এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়েই থাকেন। কিন্তু যারা যোগ্য তাদেরকেই কমিটিতে স্থান দেয়া হয়েছে।

– ঢাকাটাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here