রাজাধানীর ডেমরায় শ্বাসরোধে দুই শিশু হত্যা

0
196

রাজধানীর ডেমরার কোনাপাড়ার প্রতিবেশীর বাসার একটি কক্ষের খাটের নিচ থেকে দুটি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত পৌনে ১০টায় শিশু দুটির লাশ উদ্ধার করা হয়। নিহত দুই শিশুর নাম নুসরাত (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫)। লাশ উদ্ধারের সময় দোলার শরীরে কোন কাপড় ছিলো না।

ডেমরা থানার কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু হায়াত জানান, ডেমরার শাহজালাল রোডের রুস্তম আলীর সাততলা ভবন ‘নাসিমা ভিলা’র নিচতলার একটি কক্ষ থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাসার পাশেই শিশু দুটির বাসা। তারা সকালে একসঙ্গে খেলতে বের হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল শিশু দুটি। তিনি আরও জানান, তাদের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। রাতে খুঁজতে খুঁজতে ওই বাসায় লাশ পাওয়া যায়। লাশ দুটি খাটের নিচে রাখা ছিলো। একটি শিশুর উপরে আরেকটি শিশুর লাশ ছিলো। তবে ঘটনার পর থেকে ওই বাসার গৃহকর্তা মোস্তফা পলাতক রয়েছেন।

ডেমরা থানার পরিদর্শক নূরে আলম সিদ্দীক বলেন, সকাল থেকে শিশু দুটি নিখোঁজ থাকায় তাদের খোজার জন্য এলাকায় মাইকিংও করা হয়। কীভাবে শিশু দুটি মারা গেলো, তা তাতক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেননি তিনি। নূরে আলম আরো বলেন, যার বাসায় লাশ পাওয়া গেছে, সেই বাসার গৃহকর্তা মোস্তফা রাজমিস্ত্রীর কাজ করতেন। তিনি মাদকসেবী বলে এলাকার মানুষ পুলিশকে জানিয়েছে। তার স্ত্রী এবং ৫ বছরের ছেলেকে নিয়ে ওই বাসায় থাকেন তিনি। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here