রাতে হায়দরাবাদের মুখোমুখি পাঞ্জাব

0
146

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিনের একমাত্র ম্যাচ ও টুর্নামেন্টের ৪৮তম ম্যাচে রবীচন্দ্রন অশ্বিনের দল কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। উপলে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। এর আগেরবারের দেখায় পাঞ্জাবের কাছে ৬ উইকেটে হেরেছিল হায়দরাবাদ।

এবারের আইপিএলে সাকিব এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি এক ম্যাচে ব্যাট করার সুযোগ পান। ম্যাচটিতে তিনি ৯ রান করে আউট হয়ে যান। আর বল হাতে তিন ম্যাচে তিনি শিকার করেছেন দুই উইকেট। তবে আজকের ম্যাচে দেখা যাবে না সাবিককে। কারণ গতকাল রাতে দেশে ফিরে এসেছেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদ এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে। সমান সংখ্যক ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে পাঞ্জাব আছে ষষ্ঠ অবস্থানে।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ (সম্ভাব্য): ডেভিড ওয়ার্নার, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনিশ পান্ডে, বিজয় শঙ্কর, মোহাম্মদ নবী, দীপক হুদা, রশীদ খান, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, সন্দ্বীপ শর্মা।

কিংস ইলেভেন পাঞ্জাব একাদশ (সম্ভাব্য): লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগারওয়াল, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), স্যাম কুররান, মন্দ্বীপ সিং, রবীচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), হার্ডাস ভিলজোয়েন, মোহাম্মদ শামি, মুরুগান অশ্বিন, অঙ্কিত রাজপুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here