রায়হানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুর ৩ দিনের রিমান্ডে

0
42

রোববার (১৫ নভেম্বর) দুপুরে সিলেটের মুখ্য মহানগর হাকিম দ্বিতীয় আদালতের বিচারক সাইফুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে কারাগার থেকে সাইদুর শেখকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন জানায় পিবিআই। পরে শুনানি শেষে তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সিলেট মহানগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৫ অক্টোবর সাইদুর শেখকে সিলেট পিবিআই অফিসে ডেকে নিয়ে আটক করা হয়। এরপর তাকে রায়হান হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিসেবে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পিবিআই। আটকের ২০ দিনের মাথায় এবার রায়হান হত্যা মামলায় সাইদুরকে গ্রেফতার দেখিয়ে তিনদিনের রিমান্ডে নিল পিবিআই।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর মধ্যরাতে রাতে সাইদুর শেখ বন্দরবাজার এলাকার একটি রেস্টুরেন্টে থাকা কয়েকজন পুলিশ সদস্যকে জানান- তিনি কাষ্টঘর এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছেন। তার অভিযোগ পেয়ে রাত আড়াইটার দিকে কাষ্টঘর থেকে রায়হানকে তুলে নিয়ে আসে পুলিশ। এরপর ফাঁড়িতে তাকে নির্মমভাবে নির্যাতন করেন থানার ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ অপর পুলিশ সদস্যরা। পরদিন সকালে রায়হান মারা যান।

এদিকে গত ২ নভেম্বর সাইদুর শেখের বিরুদ্ধে সৌদি রিয়াল কম দামে বিক্রির কথা বলে প্রতারণা করার অভিযোগ এনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন প্রাইভেটকারচালক সিলেট নগরের লন্ডনি রোডের বাসিন্দা আফজাল হোসেন আলাল। সাইদুর শেখ নগরের মিরের ময়দান এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন।

সূত্র: আমাদের সময়.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here