রেশমির শরীর নিয়ে মন্তব্য ‘বিগ বস’ এর ঘরে, সাংবাদিক শেফালি বাগ্গকে তুলোধুনো করলেন অভিনেত্রী জারিন খান

0
59

বিগ বস প্রতিযোগিতা চলাকালীন অভিনেত্রী রেশমি দেশাইয়ের শরীর নিয়ে মন্তব্য করেছেন ভারতীয় সাংবাদিক শেফালী । এভাবে কারও শরীর নিয়ে কথা বলা পছন্দ হয়নি অভিনেত্রী জারিন খানের। সংবাদ প্রতিদিন

ইনস্টাগ্রামে জারিন লিখেছেন, শেফালি যেভাবে রেশমিকে বলেছেন, তা খুব লজ্জাজনক। একজন মহিলা হিসেবে অন্য এক মহিলাকে এমন মন্তব্য করা সত্যিই দুঃখের। শেফালি পেশায় একজন সাংবাদিক। তিনি এমন মন্তব্য করবেন, তা মেনে নেয়া যায় না। শেফালি একজন সাংবাদিক হয়েও মহিলাদের সম্পর্কে এমন ভাবেন? প্রশ্ন তোলেন জারিন। তিনি শুধু রেশমি দেশাইকেই শরীর নিয়ে কটাক্ষ করেননি। এমনকী আরতি সিংয়ের ব্যক্তিগত জীবন নিয়েও মন্তব্য করেন। এটা কখনোই উচিত নয়। আরতির পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী কিশোর মার্চেন্টও। তিনি বলেছেন, তুমি তো শক্ত মেয়ে। কাল দেখে নিও। একদিন তোমারও দিন আসবে।

যদিও নিজের সাফাই গেয়েছেন শেফালিও। বিগ বস-এর ঘরে তাকে যে টাস্ক দেওয়া হয়েছিল, তা পূরণ করার জন্যই তিনি এসব করেছেন।পরে তিনি ক্ষমাও চেয়ে নেন। কেউ কেউ তো বলছেন, টাস্কের নাম করে অনেক অনুচিত কাজ করেছেন শেফালি। একবারও ভাবেনি এই টাস্কের মাধ্যমে দেখানো হয়, সেলেবরা জেতার জন্য কীই না করতে পারে। কেউ আবার শেফালিকে এমন বলেও ঠুকেছেন যে, বাইরে থেকে যে তথ্যগুলি তিনি জেনেছেন, সেগুলোই তিনি শোয়ে ব্যবহার করছেন। এটা একেবারেই কাম্য নয়। হিংসা ছড়ানোর জন্য শেফালিকে বের করে দেয়া উচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here