রোনালদো ছাড়া রিয়াল দুর্বল : মেসি

0
178

তুন দলের হয়ে এবারের মৌসুম শুরু করেছেন পর্তুগীজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। ১১২ মিলিয়ন ইউরোতে এই মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ থেকে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি জমান তিনি। স্পেনের ঘরোয়া লিগ লা লিগায় তাই এখন আধিপত্য মেসির!

লিওনেল মেসি এখন বার্সেলোনার নিয়মিত অধিনায়ক। লা লিগায় গত মৌসুমের চ্যাম্পিয়ন বার্সেলোনা এবার মেসির অধিনায়কত্বে দারুণ শুরু করেছে। তিন ম্যাচ খেলে তারা তিনটিতেই জয় পেয়েছে। লিওনেল মেসিও দারুণ ফর্মে রয়েছেন।

লা লিগায় অন্যতম দুইটি প্রতিদ্বন্দ্বী দল হচ্ছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনালদো চলে যাওয়ার পর লিওনেল মেসি রিয়াল মাদ্রিদকে নিয়ে কথা বলেছেন। তিনি দলটিকে রোনালদো ছাড়া ‘কম ভালো’ বলে উল্লেখ করেছেন।

লিওনেল মেসি বলেছেন, ‘রিয়াল মাদ্রিদ বিশ্বের অন্যতম সেরা দল। তাদের অসাধারণ একটি স্কোয়াড রয়েছে। কিন্তু এটা স্পষ্ট যে, রোনালদোর অনুপস্থিতিতে তারা কিছুটা দুর্বল হয়ে পড়েছে। তবে, চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাস এখন ক্লিয়ার ফেভারিট।’

ক্রিশ্চিয়ানো রোনালদো সান্টিয়াগো বার্নাব্যু ছেড়ে যাওয়ায় বিস্মিত লিওনেল মেসি। তিনি বলেছেন, ‘রোনালদো রিয়াল ছেড়ে যাওয়ায় আমি বিস্মিত হয়েছিলাম। আমি কখনো ভাবিনি সে রিয়াল ছেড়ে যাবে। অনেক দল তাকে চেয়েছিল। কিন্তু সে ভালো একটি দলে যোগ দিয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here