রোনালদো যা পারেননি তাই করে দেখালো তার ছেলে

0
186

সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে তুরিনে যাওয়ার পর থেকে সময়টা ভালো যাচ্ছে না পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। সেখানে তিন ম্যাচে এখনো গোলের দেখা পাননি তিনি। তাছাড়া গত সপ্তাহে উয়েফা বর্ষসেরা খেলোয়াড়ের লড়াইয়ে সাবেক ক্লাব সতীর্থ লুকা মডরিচের কাছে হেরেছেন। মাঠে বা মাঠের বাইরে সময়টা ভালো যাচ্ছে না তা বোঝায় যাচ্ছে।

ওদিকে তার সাবেক রিয়াল সতীর্থ বেল, বেনজেমা গোল করেই চলেছেন। এবার রোনালদোকে ছাপিয়ে গেলেন তার ছেলেও। বাবা যেটা করতে পারছেন না, সেটাই করে দেখিয়েছে ছেলে। জুভেন্টাস অনূর্ধ্ব-৯ দলের হয়ে অভিষেকেই চার গোল করেছে ক্রিস্টিয়ানো জুনিয়র।

বাবার বিখ্যাত সাত নম্বর জার্সি পরেই নেমেছিল ক্রিস্টিয়ানো জুনিয়র। রোববার তার চার গোলে লুসেন্তোকে ৫-১ গোলে হারায় জুভেন্টাস অনূর্ধ্ব-৯ দল। ইতালিয়ান সংবাদমাধ্যমের খবর, ম্যাচটা মাঠে বসে দেখেছেন রোনালদোর বান্ধবী জর্জিনা।

গত শনিবার পারমাকে ২-১ গোলে হারিয়ে সিরি ‘আ’তে প্রথম তিন ম্যাচেই জিতেছে জুভেন্টাস। ম্যাচটা আবার গ্র্যান্ড স্ট্যান্ডে বসে দেখেছেন স্বয়ং পর্তুগালের প্রধানমন্ত্রী। কিন্তু রোনালদো গোল পাননি, নতুন ক্লাবের হয়ে প্রথম গোলের অপেক্ষাটা আরো দীর্ঘায়িত হয়েছে।

রোনালদো এখনো গোল না পাওয়ায় জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি অবশ্য দুশ্চিন্তার কিছু দেখছেন না। তার মতে, নতুন পরিবেশে মানিয়ে নিতে রোনালদোর আরো সময় লাগবে। সেটা হয়ে গেলেই পুরোনো ফর্মে ফিরবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। গোল-খরা কাটানোর জন্য রোনালদোকে অপেক্ষা করতে হবে আগামী ১৬ সেপ্টেম্বর পরবর্তী ম্যাচ পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here