লক্ষ্মীপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

0
211

লক্ষ্মীপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। শনিবার সকালে এসব দুর্ঘটনা ঘটে।লক্ষ্মীপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধিদের পাঠানো তথ্যে দুর্ঘটনার খবর ‍জানা গেছে।

লক্ষ্মীপুর :লক্ষ্মীপুরে রামগতি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লেগুনা ঘটনাস্থলে পৌঁছলে  বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মো. আলাউদ্দিন স্বপন (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় মো. সৌরভ নামে এক লেগুনা যাত্রী আহত হয়েছেন।তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও পণ্যবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার ভোর ৫টার দিকে উপজেলার শশই এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ৮ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানা যায়নি।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার বলেন, ভোরে ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে শশই এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও ট্রাকের হেলপার মারা যান। এ ঘটনায় আহতদের মধ্যে একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদেরকে সিলেট পাঠানো হয়েছে। আরটিভ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here