‘লাভরাত্রি’ বিতর্কে সালমানের বিরুদ্ধে মামলা দায়ের

0
191

‘লাভরাত্রি’ সিনেমার নাম দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে সালমান খানসহ সিনেমাটির অভিনেতা-পরিচালকের বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর পুলিশকে এফআইআর বা মামলা নেওয়ার নির্দেশ দিয়েছিলেন আদালত।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) মামলাটি বিহারের মিঠনপুরা থানায় দায়ের হয়েছে। যদিও বিতর্কের মুখে কয়েকদিন আগে ‘লাভরাত্রি’ সিনেমার নাম বদলে ‘লাভযাত্রী’ রাখা হয়। তবে নাম পাল্টেও রেহাই পেলেন না বলিউড ‘ভাইজান’।

অ্যাডভোকেট সুধীর কুমার ওঝা নামে এক ব্যক্তির অভিযোগ, সনাতন ধর্মীয় উৎসব ‘নবরাত্রি’র সঙ্গে মিল রেখে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘লাভরাত্রি’। এর মাধ্যমে নবরাত্রিকে বিদ্রুপ করা হয়েছে। তাছাড়া এরইমধ্যে প্রদর্শিত প্রমোতেও অনেক অশোভনীয় উপাদান দেখা গেছে।

সালমান খান সিনেমাটি প্রযোজনা করেছেন। আগামী ৫ অক্টোবর এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মিঠনপুরা থানার এসএইচও বিজয় রায় বলেন, সালমান ছাড়াও মামলায় সিনেমাটির অভিনেতা ও সালমানের ভগ্নীপতি আয়ুশ শর্মা, অভিনেত্রী ওয়ারিনা হুসাইন, পরিচালক আভিরাম মেইনওয়ালাসহ বেশ কয়েকজনের নাম রয়েছে।

এর আগে, দুটি কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনায় পাঁচ বছরের কারাদণ্ড পেয়ে বেশ কিছু দিন কারাগারেও থাকতে হয়েছিল সালমান খানকে। এবার নতুন মামলায় উঠে এলো এই বলিউড সুপারস্টারের নাম।

– বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here