লিপ কিস দৃশ্যে আপত্তি নেই যে নায়িকাদের

0
2366

গণমাধ্যম ডেস্কঃ সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বলিউডের অভিনেত্রীদের আপত্তি নেই। দীপিকা পাড়ুকোন-সহ অনেকেই চরিত্রের প্রয়োজনে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে রাজি। বলিউডের কোন অভিনেত্রীরা চুম্বনের দৃশ্যে অভিনয়ে স্বচ্ছন্দ জেনে নেওয়া যাক।

দেবিকা রানি: ১৯৩৩ সালে ‘কর্ম’ ছবিতে দেবিকা রানি প্রথম চুম্বনের দৃশ্যে অভিনয় করেন। স্বামী হিমাংশু রায় ছিলেন তাঁর বিপরীতে।

জিনাত আমন: ১৯৭৮ সালে ‘সত্যম শিবম সুন্দরম’ ছবিতে জিনাতের সঙ্গে শশী কপূরের একটি চুম্বনের দৃশ্য ছিল জিনাতের।

করিশ্মা কপূর: ১৯৯৬ সালে আমির খানের বিপরীতে ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেন করিশ্মা।

কঙ্গনা রানাওয়াত: প্রথম ছবি ‘গ্যাংস্টার’।২০০৬ সালে মুক্তি পায়।বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমির সঙ্গে চুম্বনের দৃশ্যে আপত্তি ছিল না তাঁর।

পরিণীতি চোপড়া: ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইশকজাদে’ ছবিতে একাধিক চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন তিনি। সহ-অভিনেতাদের সঙ্গে কাজ করতে অসুবিধা নেই, বলেছেন পরিণীতি।

দীপিকা পাড়ুকোন: ‘গোলিও কি রাসলীলা-রামলীলা’(২০১২) , ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-সহ (২০১৩) একাধিক ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী।

আলিয়া ভট্ট: ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে মাত্র ১৭ বছর বয়সে অভিনয় করেন আলিয়া। এই ছবি এবং ‘টু স্টেটস’-এ চুম্বনের দৃশ্যে অভিনয়ে স্বচ্ছন্দ ছিলেন তিনি।

করিনা কপূর: ‘জব উই মেট’-এ (২০০৭) প্রাক্তন শাহিদ কপূর, কিংবা ‘থ্রি ইডিয়টস’-এ (২০০৯) মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে লিপলকের দৃশ্যে স্বচ্ছন্দ ছিলেন করিনাও।

ঐশ্বর্য রাই: ২০০৬ সালে ‘ধূম ২’ ছবিতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করেন অ্যাশ। তখন একটি চুম্বন দৃশ্যে অভিনয় করেন। বিতর্কও হয়েছিল নাকি এই দৃশ্য ঘিরে।

সূত্রঃ আনন্দবাজার

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here