লিভারপুলের দুর্দান্ত জয়

0
48

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার রাতে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে লিভারপুল। এই জয়ে ৩৪ ম্যাচে ৯২ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে তারা। ম্যাচের দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় লিভারপুল। ষষ্ঠ মিনিটে প্রতিপক্ষের এক ডিফেন্ডারের কাছ থেকে বল কেড়ে নিয়ে নাবি কেইটা বাড়ান রবের্ত ফিরমিনোকে। এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পাস পেয়ে মোহামেদ সালাহর নেয়া শট জাল খুঁজে নেয়। ডেইলি বাংলাদেশ

এই গোলেই সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ অ্যাওয়ে ম্যাচ গোলহীন থাকার বৃত্ত থেকে বেরিয়ে আসে লিভারপুল। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চে খেলাধুলা স্থগিত হয়ে যাওয়ার আগে ফেব্রুয়ারিতে লিগে নরিচ সিটির বিপক্ষে সবশেষ অ্যাওয়ে ম্যাচে গোল পেয়েছিল ‘অল রেড’ খ্যাত দলটি।

অষ্টম মিনিটে জর্ডান হেন্ডারসনের গোলে ব্যবধান দ্বিগুণ করে আগেই লিগ শিরোপা নিশ্চিত করা লিভারপুল। জর্জিনিয়ো ভেইনালডাম থেকে পাওয়া বল আলতো টোকায় বাড়িয়ে দেন সালাহ। দারুণ শটে লক্ষ্যভেদ করেন হেন্ডারসন।

বুধবার অন্য ম্যাচে ইতিহাদ স্টেডিয়ামে নিউক্যাসল ইউনাইটেডকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে স্বাগতিক ম্যানচেস্টার সিটি। ৩৪ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে পেপ গুয়ার্দিওলার দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here