শাহরুখের আচরণে ক্ষুব্ধ প্রিয়াঙ্কা!

0
211

গেল মাসেই বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউডের জনপ্রিয় জুটি রণবীর ও দীপিকা পাডুকোন। তাদের ওয়েডিং পার্টিতে বলিউডের আর আর তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন বলিউড বাদশা শাহরুখ খানও। অথচ নিমন্ত্রণ পেয়েও নিকিয়াঙ্কার বিয়েতে আসেননি শাহরুখ। আর এই কারণে নাকি বাদশার প্রতি কিছুটা ক্ষেপে আছেন প্রিয়াঙ্কা!

দীপিকা-রণবীরের ওয়েডিং পার্টিতে শাহরুখ উপস্থিত থাকায় প্রিয়াঙ্কাও আশা করেছিলেন, হয়তো তার বিয়েতেও আসবেন শাহরুখসহ অন্যান্যরা। কিন্তু আসেননি শাহরুখ। অন্যান্যদের না আসায় কষ্ট না পেলেও শাহরুখ না আসায় কষ্ট পেয়েছেন প্রিয়াঙ্কা।

রাজস্থানের উমেদ ভবনে ডেস্টিনেশন ওয়েডিংয়ে প্রিয়াঙ্কা ভেবেছিলেন সেখানে উপস্থিত থাকবেন বলিউড তারকারা। আর এই কারণে আগে থেকেই আলিয়া ভাট, রণবীর কাপুর, সালমান খান ও শাহরুখ খানের জন্য ঘর বুকও করেছিলেন তিনি। তবে বিয়েতে যাননি কেউই। তবে প্রিয়াঙ্কা নাকি সবচেয়ে বেশী নাখোশ হয়েছেন শাহরুখ না যাওয়াতে!

এদিকে শাহরুখ-প্রিয়াঙ্কাকে জড়িয়ে বলিউডে যে সম্পর্কের গুঞ্জন এতোদিন ভাসছিলো, সে বিষয়ে স্পষ্ট কথা বলেছেন শাহরুখ। একটি গণমাধ্যমে শাহরুখ সাক্ষাতকারে জানান, প্রিয়াঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিলো। কিন্তু প্রিয়াঙ্কার সঙ্গে ‘অ্যাফেয়ার’ আছে বলে গুঞ্জন রটিয়ে গেল তখন থেকে প্রিয়াঙ্কা ও তার মধ্যে একটা দূরত্ব তৈরি হয় বলেও জানান শাহরুখ। সেই বিতর্ক এড়াতে একসঙ্গে কাজ পর্যন্ত ছেড়েছিলেন তারা।  চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here