শাহরুখের সঙ্গে একই সিনেমায় আরেফিন শুভ!

0
96

বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেতা আরেফিন শুভ। এ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে চলচ্চিত্রপাড়ায়। 

সম্প্রতি শাহরুখ খানের ইনস্টাগ্রামে পোস্ট করা এক ছবির নিচে শাহরুখ ভক্ত এক ভারতীয় দর্শক তাকে বড় সিনেমায় ফিরে আসার অনুরোধ করেন। শাহরুখ সেই ভক্তকে কোনো জবাব দেননি। সেই অনুরোধের জবার দিয়ে আরেফিন শুভ বলেন, ‘আর মাত্র দুই মাস।’

শাহরুখ ভক্তকে শুভর জবাব দেয়ার পর থেকেই বিষয়টি গুঞ্জনের ডালপালা মেলেছে বাংলাদেশে। শুভর ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন। এর পর অনেকের প্রশ্ন তাহলে কি শাহরুখের পরবর্তী সিনেমার সঙ্গে শুভ সম্পৃক্ত? 

এদিকে শুভর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগ করতে যাচ্ছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেতা অভিনেতা আরেফিন শুভ।

এ ছাড়া ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শুভর মুম্বাই সফরকে কেন্দ্র করে গুঞ্জন আরও শক্ত হয়। ওই সময় শুভ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি আপলোড করে জানিয়েছিলেন, ‘খুব আকর্ষণীয় কিছু শিগগিরই আসছে। এমন কিছু যা আপনি বলিউডে কখনও দেখেননি।’

শুভ প্রথমে ‘বলিউড’ লিখলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার পর বলিউড শব্দটাকে টালিউড করেছিলেন।


এদিকে সম্প্রতি একটি অনলাইন পোর্টালে আরেফিন শুভর বলিউডে অভিনয় নিয়ে খবর প্রকাশ করে।

শুভর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত ১৭ ফেব্রুয়ারি শুভ মুম্বাইয়ের সেই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এখনই সেই কাজের খবর প্রকাশ করতে চাইছেন না তিনি।

তবে ছবিটি পরিচালনা কে করবেন এবং এখানে আর কে অভিনয়ে থাকছেন সে বিষয়ে কোনো তথ্য নিশ্চিত হওয়া যায়নি।সূত্র:সময়টিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here