শাহরুখ খানের কাছে বাংলার ‘রসগোল্লা’র দরবার

0
197

বলিউড বদশাহ শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবির কারণে মহা সমস্যায় পড়েছে বাংলা ছবি ‘রসগোল্লা’। ‘জিরো’র মুক্তির জন্য হল পেতে সমস্যা হচ্ছে ‘রসগোল্লার’। আর তাই রসগোল্লাকে জায়গা দিতে খোদ শাহরুখকে চিঠি দিয়ে আর্জি জানিয়েছেন ছবিটির পরিচালক পাভেল।

ছবির নামটি মিষ্টির- ‘রসগোল্লা’। কিন্তু ছবিটির প্রযোজনা সংস্থার পক্ষ থেকে বলা হচ্ছে, ছবি মুক্তির পরিস্থিতি তেতো! ‘জিরো’র দাপটে খুব কম সিঙ্গল স্ক্রিনে শো পাচ্ছে ‘রসগোল্লা’। বাঙালির গর্ব ‘রসগোল্লা’ নিয়ে ছবি তৈরির পরও শাহরুখের হিন্দি ছবি ‘জিরো’র জন্য বাংলায় একেবারে কোণঠাসা হতে হচ্ছে ছবির প্রযোজক-পরিচালককে।

অল্প কয়েকটি হলে বাংলা ছবিটি জায়গা পেলেও যেহেতু একই দিনে (২১ ডিসেম্বর) শাহরুখের ছবি মুক্তি পাচ্ছে, তাই বহু সিঙ্গল স্ক্রিনই হল দিতে চাইছে না, বলেছেন রসগোল্লার পরিচালক পাভেল। আর সেকারণেই বাংলার ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল’ এর অন্যতম মুখ শাহরুখের কাছে অনুরোধ জানানো হয়েছে বলে জানান তিনি। ‘

শাহরুখকে চিঠিতে পাভেল লেখেন, ‘স্যর, ছোটবেলা থেকেই আমি আপনার ভক্ত। জানি, একটি ছবির ব্যবসার দিকটা কতখানি গুরুত্বপূর্ণ। এখন আমিও একটি ছবি তৈরি করেছি যার সঙ্গে জড়িয়ে আছে বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি। তাই আপনার কাছে অনুরোধ, অন্তত বাংলার সিঙ্গল স্ক্রিনগুলোতে যাতে ‘রসগোল্লার’ জন্য কিছু শো ছেড়ে দেওয়া হয়। কারণ, বেশিরভাগ সিঙ্গল স্ক্রিন জুড়েই আছে ‘জিরো’। ”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here