শিক্ষার্থীদের উপড় পুলিশের ন্যাক্কারজনক হামলা ফল শুভ হবে না: জাগপা ছাত্রলীগ।

0
217

রাজধানীতে দুই শিক্ষার্থী জাবালে নুর বাস কর্তৃক নির্মম হত্যাকাণ্ডের বিচারের দাবিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি ছাত্ররা তাদের সহপাঠির হত্যার বিচারের দাবিতে প্রতিবাদী ছাত্রদের উপড় পুলিশ নির্মমভাবে হামলা চালিয়ে যে পরিস্থিতি সৃষ্টি করেছে তার ফলাফল শুভ হবে না বলে হুশিয়ারি সংকেত দিয়েছেন জাগপা ছাত্রলীগ

জাগপা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী এক যুক্ত বিবৃতিতে বলেন- সরকার দিশেহারা হয়ে গেছে।মন্ত্রীর অহমিকা মূলক জবাব ছাত্রদের আরো বেশি বিক্ষুব্ধ করে তুলেছে। ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তারা। সারা ঢাকা শহরের ছাত্ররা তাদের সহপাঠী হত্যার বিচারের দাবিতে ফুসে উঠছে। আর সরকার পেটুয়াবাহিনী দিয়ে তাদের উপড় হামলা চালাচ্ছে।ছাত্রদের দাবি মেনে নিয়ে ঘাতককে বিচারের আওতায় এনে শিক্ষার্থীদেরকে তাদের ক্লাসে ফেরার ব্যবস্থা করার দাবি জানান।

নেতৃবৃন্দ বলেন-অনতিবিলম্বে অভিযুক্ত গাড়ী চালককে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীদের উপড় পুলিশি হামলা নির্যাতন বন্ধ করতে হবে।অন্যথায় এই ছাত্র আন্দোলনের দাবানল হয়তো মসনদ কে পুরিয়ে ফেলতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here