শিশু অভিনেতাদের পারিশ্রমিক জানলে চমকে যাবেন

0
150

অভিনেতার পারিশ্রমিকের ব্যাপারে যেরকম সচেতন সেরকম কিন্তু ক্ষুদে অভিনেতারাও। তারা ক্ষুদে বলে কিন্তু তাচ্ছিল্য করা যাবে না। কারণ তারাও কিন্তু ভাল পারিশ্রমিক আদায় করে যা শুনলে অবাক হয়ে যাবেন। বলিউডের উচ্চ পর্যায়ে পারিশ্রমিক নেয়া ৬ জন শিশু অভিনেতার বিস্তারিত দেয়া হল।

দর্শিল সাফারি
আমির খানের ‘তারে জমিন পার’ ছবি দিয়ে তার কেরিয়ার শুরু। শিশু অভিনেতাদের জন্য ভাল পারিশ্রমিকের ট্রেন্ডটা চালু করেছিল দর্শিলই। ২০১০ সালে বমবম বোলের জন্য দর্শিল ৩ লক্ষ টাকা পারিশ্রমিক নেয়।

হর্ষ মায়ের
২০১১ সালের ছবি ‘আই অ্যাম কালাম’-এর কালামের ছোটবেলার অভিনেতা কেমনে আছে? হায়েস্ট পেড শিশু অভিনেতার তালিকায় সেও আছে। মাত্র ২১ দিন তাকে শুটিং করতে হয়েছিল ছবিটির জন্য। আর তাকে পারিশ্রমিক দেওয়া হয়েছিল ১ লক্ষ টাকা।

হর্শালি মলহোত্র
২০১৫ সালের সবচেয়ে হিট ছবি ছিল ‘বজরঙ্গি ভাইজান’। পুরো ছবি জুড়ে যে সবচেয়ে বেশি চর্চিত, সে ছিল হর্শালি। মুন্নি-র চরিত্রে অভিনয় করে হর্শালি ব্যাগে ভরেছিল ১০ লক্ষ টাকা।

দিয়া চালওয়াদ
জন আব্রাহামের অ্যাকশন ছবি ‘রকি হ্যান্ডসম’-এ অভিনয় করে বেশ নজর কাড়ে দিব্যা। শুটিংয়ের সময় দিব্যার পারিশ্রমিক কত ছিল জানেন? প্রতি দিনের শুট পিছু ২৫ হাজার টাকা। ছবিটির অভিনয় চলেছিল এক মাসেরও বেশি সময় ধরে। ছবির জন্য মোট কত টাকা দিব্যা পেয়েছিল তার একটা ধারণা বোধহয় পেয়েই গেলেন এর থেকে।  সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here