শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে অঙ্কুশ-মিমির ‘ভিলেন’

0
616

শুক্রবার (৩০ নভেম্বর) বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা ও নায়িকা মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘ভিলেন’। বিনিময়ের মাধ্যমে (সাফটা চুক্তি) এদেশে ‘ভিলেন’ মুক্তি দিচ্ছে ঢাকার এনইউ আহমেদ ট্রেডার্স।

প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া লিপু শুক্রবার ‘ভিলেন’ মুক্তির খবর নিশ্চিত করেছেন।

নিউইয়র্ক থেকে প্রযোজক লিপু জানান, গত সপ্তাহে বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা পড়ে ‘ভিলেন’। ২৫ নভেম্বর (রবিবার) ছবিটি সেন্সর পেয়েছে। মঙ্গলবার সেন্সর বোর্ড থেকে ‘ছাড়পত্র’ সংগ্রহ করেছেন। তাই ৩০ নভেম্বর মুক্তিতে আর কোনো বাঁধা নেই।

কামাল কিবরিয়া লিপু আরও বলেন, চূড়ান্ত না হলেও আনুমানিক ৫০ টির মত সিনেমা হলে মুক্তি দেয়া হবে ‘ভিলেন’।

পশ্চিমবঙ্গে ‘ভিলেন’ মুক্তি পেয়েছে ১২ অক্টোবর (দূর্গা পূজা)। বাবা যাদবের পরিচালনায় ওই ছবিতে অঙ্কুশ-মিমি ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিকা সেন। ক্রাইম থ্রিলার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘ভিলেন’। প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

কলকাতার ‘ভিলেন’ বাংলাদেশে মুক্তির বিনিময়ে এদেশের ‘রানা পাগলা: দ্য মেন্টাল’ মুক্তি পাবে পশ্চিমবঙ্গে। ‘মেন্টাল’ ঢাকাই শীর্ষ নায়ক শাকিব খানের ছবি, পরিচালক শামীম আহমেদ রনি। আরও আছেন তিশা, আঁচল, পড়শী, পারভেজ চৌধুরী। জানা গেছে, ওপারে ‘মেন্টাল’ মুক্তির জন্য সেখানকার সেন্সরেও জমা পড়েছে। মুক্তির তোড়জোড় চলছে।

এদিকে ভিলেনের সঙ্গে শুক্রবার (৩০ নভেম্বর) মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রায়হান রাফী পরিচালিত ছবি ‘দহন’। রাজনীতি ও সন্ত্রাসবাদের গল্পে নির্মিত দহনের বিভিন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরী, জাকিয়া বারী মম, তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, রাজ রিপা, শিমুল খান, হারুন রশিদ। চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here