শুটিংয়ে ফিরলেন অর্জুন ও রাকুল

0
72

করোনা কারণে বলিউড সিনেমার শুটিং বন্ধ ছিল অনেকদিন। তবে এখন ধীরে ধীরে শুটিংয়ে ফিরতে শুরু করেছেন তারকারা।

ভারত সরকারের দেওয়া মহামারিকালীন সকল নির্দেশনা মেনে এরই মধ্যে সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন রাকুল প্রীত সিং ও অর্জুন কাপুর।

চলতি সপ্তাহে মুম্বাইয়ে ফিল্ম সিটি স্টুডিওতে এই দুই তারকা তাদের নতুন সিনেমার শেষ দিকের শুটিং পুনরায় শুরু করেছেন। এমন খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর।

শুটিং শুরু করা নিয়ে সিনেমাটির অন্যতম প্রযোজক নিখিল আদবানী বলেন, আমরা খুব কঠোরভাবে কাজ করছি, যাতে অভিনেতারা নিজেদের নিরাপদ ভাবেন এবং তৃপ্তি নিয়ে কাজ করতে পারেন।

আমরা ফিল্ম প্রডিউসার গিল্ডের মাধ্যমে রাজ্য সরকার কর্তৃক অনুমোদিত সকল সুরক্ষাবিধি জেনে কাজ করছি। এই পর্যায় টানা ১০ দিন শুটিং চলবে।

এরপর আমাদের চার দিনের শিডিউল রেখে দেওয়া হবে। সেপ্টেম্বরের শেষের দিকে বৃষ্টি পড়া বন্ধ হলে তখন আমরা এই শুটিং সম্পন্ন করবো। শুরুতে গত ২১ মার্চ আমাদের শুটিংয়ের পরিকল্পনা ছিল, কিন্তু লকডাউনের কারণে সেটা করা সম্ভব হয়নি।

রোমান্টিক গল্পের সিনেমাটি নির্মাণ করছেন নবাগত পরিচালক কাশবি নায়ার।  অর্জুন কাপুরের বিপরীতে সিনেমাটিতে রাকুল প্রীত সিং গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

এর কেন্দ্রীয় চরিত্রে আরও রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়া ও রিতেশ দেশমুখ। নাম ঠিক না হাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, জন আব্রাহাম ও নিখিল আদবানী। বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here