শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ

0
163

এবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ- বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বালাদেশের সংগ্রহ ৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৮ রান। উইকেটে অপরাজিত আছেন সাকিব আল হাসান (২৬) এবং মাহমুদুল্লাহ (৮)।

ওপেনিংয়ে নামেন তামিম ইকবাল এবং লিটন দাস। ইনিংসের প্রথম ওভারের দ্বিতীয় বলেই জীবন পান তামিম। ওশানে থমাসের বলে দলপতি ব্রাথওয়েইট ক্যাচ মিস করেন। ইনিংসের দ্বিতীয় ওভারে শেলডন কতরেলের বলে ব্রাথওয়েইটের হাতে ক্যাচ তুলে দেন ৭ বলে ৫ রান করা তামিম। দলীয় ১১ রানের মাথায় প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

১৯ রানের মাথায় বিদায় নেন আরেক ওপেনার লিটন দাস। ৫ বলে ৬ রান করে থমাসের বলে ব্রাথওয়েইটের হাতে ক্যাচ দেন লিটন। চতুর্থ ওভারে কতরেলের বলে বিদায় নেন ৫ রান করা সৌম্য সরকার। দলীয় ৩১ রানের মাথায় বাংলাদেশ তৃতীয় উইকেট হারায়।

এই সিরিজ জিতলেই বাংলাদেশ প্রথমবারের মতো পূর্ণ সিরিজে তিন ফরম্যাটের সব কটি ট্রফি জেতার প্রথম স্বাদ পাবে। দুই দলের সবশেষ দেখায় ক্যারিবিয়ানে টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল বাংলাদেশ। এ বছর জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে স্বাগতিকদের বিপক্ষে টেস্ট সিরিজ হেরে গেলেও পরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here