শুরু হচ্ছে সালমান খানের প্রতীক্ষিত ‘রাধে’ নির্মাণ

0
64

করোনাকালে পানভেল খামারবাড়িতেই সময় কাটালেন বলিউড সুপারস্টার সালমান খান। সবকিছু যখন স্বাভাবিক হওয়ার প্রচেষ্টায় আছে, তখন সালমান খানও তার আগামী সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’র নির্মাণ কাজ শুরু করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের খবর অনুযায়ী, ‘দাবাং’ খান খুব শিগগিরই তার সিনেমার কাজ শুরু করবেন। জানা গেছে, অক্টোবরের প্রথম সপ্তাহেই শুরু হবে ‘রাধে’র শুটিং।

এখন ‘বিগ বস’র নতুন সিজনের জন্য জোর প্রস্তুতি চলছে। অক্টোবরের ১ তারিখেই এর শুট করবেন সালমান খান। এরপরই ‘রাধে’র শুটিং শুরু করবেন তিনি।

জানা গেছে, প্রথম ধাপেই সংক্ষিপ্ত শিডিউলে ১০-১২ দিন টানা শুটিং চলবে মুম্বাইয়ে। এর মধ্যে একটি গানের শুটিংও থাকছে। গানটির দৃশ্যে সালমানের বিপরীতে থাকবেন দিশা পাটানি। এই শিডিউলেই খল চরিত্রে অভিনয় করবেন রণদীপ হুদা।

তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও।  লকডাউনের মধ্যেও সালমান খান সবসময় তার পরিচালক প্রভুদেবার সঙ্গে যুক্ত থেকেছেন। দু’জনে মিলে সিনেমাটির প্রাথমিক কাজও অনেকটা গুছিয়ে নিয়েছেন।

এবছরের ঈদেই মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল ‘রাধে’ সিনেমাটি। কিন্তু করোনা মহামারি ও লকডাউনের কারণে সব কার্যক্রম পিছিয়ে যায়। সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here