শেষবারের মতো মৃত মায়ের মুখটা দেখতে পারলেন না হাবিবুল বাশার

0
87

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে যখন সবাই ঘরবন্দি, তখন মা’কে হারানোর দুঃসংবাদ পেলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। গতকাল  দুপুরে কুষ্টিয়াতে তার মা রিজিয়া বেগম মারা যান।সময়ের কণ্ঠস্বর, প্রিয়ডটকম, প্রথমআলো

মায়ের মৃত্যুসংবাদ পেয়েই ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা দেয়ার প্রস্তুতি নেন বাশার। কিন্তু কুষ্টিয়া থেকে হাবিবুলের স্বজনরা করোনাভাইরাসের কারণে তাকে সেখানেে আসতে নিষেধ করেন।

গতকাল দুপুরে হাবিবুল বাশার এ বিষয়ে  গণমাধ্যমকে জানিয়েছেন, শেষ পর্যন্ত পরিবারের সিদ্ধান্তই মেনে নেন তিনি। তাই ৫ দিন আগের দেখাই তার শেষ দেখা হয়ে রয়ে যায়।

এসব কথা বলে কান্নায় ভেঙে পড়ে হাবিবুল। তিনি বলেন,  গতকাল সন্ধ্যায় মাগরিবের পর পৌর গোরস্থানে দাফন করা হয়েছে মায়ের মরদেহ।

বাশারের বাবা কাজী মোতালেব উদ্দীন মারা যান ২০১৮ সালের ৩০ জানুয়ারি। মেজ ভাই সাবেক ফুটবলার একরামুল বাশার ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান ৩ বছর আগে। শত কর্মব্যস্ততার ফাঁকে মাকে দেখতেই কুষ্টিয়া যেতেন হাবিবুল বাশার। আগামী দিনে কুষ্টিয়ার গ্রামের বাড়িতে আরও যাওয়া হবে তার। কিন্তু মাকে তো আর দেখা হবে না। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here