শেষ টেস্টের জন্য ইংল্যান্ড ও পাকিস্তানের দল ঘোষণা

0
56

তিন ম্যাচের টেস্ট সিরিজের শেষ টেস্টে আগামীকাল মুখোমুখি হবে ইংল্যান্ড ও পাকিস্তান। এই ম্যাচের জন্য দুই দলই বৃহঃস্পতিবার নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে।

বৃষ্টি আর আলোকস্বল্পতার কারণে ইংল্যান্ড পাকিস্তান দ্বিতীয় টেস্টে দুই দলের প্রথম ইনিংসের খেলাই মাঠে গড়ায়নি। যেকারণে তৃতীয় টেস্টের দলে কোন পরিবর্তন না আসাটাই স্বাভাবিক ছিল।

তাই পাকিস্তানের দ্বিতীয় টেস্টে ১৬ সদস্যের স্কোয়াড তৃতীয় টেস্টেও অপরিবর্তিত থাকছে। আর ইংল্যান্ডের ১৪ সদস্যের স্কোয়াডেও কোন পরিবর্তন আসছেনা।

এদিকে বৃষ্টির কারণে দ্বিতীয় টেস্ট বাধাগ্রস্ত হওয়ায় তৃতীয় টেস্ট শুরুর সময়সূচিতে এসেছে পরিবর্তন। আজ শুক্রবার বাংলাদেশ সময় ৪ টার পরিবর্তে ম্যাচ শুরু হবে ৩.৩০ মিনিটে।

ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), জিমি অ্যান্ডারসন, জফরা আর্চার, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রাউলে, স্যাম কারেন, ওলি পোপ, ওলি রবিনসন, ডম সিবলি, ক্রিস ওকস ও মার্ক উড।

পাকিস্তান দল: আজহার আলি (অধিনায়ক), বাবর আজম (সহ অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ।
– দ্যা গ্যালারি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here