শ্রীলঙ্কা সফর না হলে ঘরোয়া ক্রিকেট শিগগিরই শুরু

0
19

শ্রীলঙ্কার কঠিন শর্ত মেনে সফর করবে না বাংলাদেশ। আর শ্রীলঙ্কা সফর না করলেও বসে থাকবে না বিসিবি। এই সময়টায় দেশে ঘরোয়া ক্রিকেট ফেরানো হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে লঙ্কান বোর্ডের শর্ত নিয়ে কড়া বার্তা দিতে এসে ঘরোয়া ক্রিকেটের জন্য আশার কথা জানান তিনি। গত মার্চ মাসে করোনাভাইরাসের কারণে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট স্থগিত হয়ে যায়। টুর্নামেন্টটি এই বছর আর হবে কিনা তা নিয়ে কোন নিশ্চিত আভাস মেলেনি।

অসমাপ্ত ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ নাকি অন্য কোন ঘরোয়া আসর, তা আলাপ আলোচনা করে ঠিক করবে বিসিবি। তবে লঙ্কা সফর না হলে ক্রিকেটাররা যাতে আর খেলাহীন বসে না থাকেন, সেই ব্যবস্থা করবে বোর্ড। পাপন বলেন, আমরা ক্রিকেট ফিরিয়ে নিয়ে আসব। নিজেরা ঘরোয়া ক্রিকেট শুরু করব, এখনই। কী করব, এখনই বলছি না। কিছু তো একটা করবই। ক্রিকেট আমরা মাঠে ফেরাব। খুব শিগগিরই। এখন কোচিং স্টাফরা আছে, ওরা থেকে যাবে। ছেলেরা এতদিন খেলার বাইরে, ওদের খেলার মধ্যে নিয়ে আসব।

একেবারে ওইরকম বড় কিছু করতে পারব না, সব ক্লাব ম্যানেজ করতে পারব না, তবে যতটুকু ম্যানেজ করতে পারব, সেটাই আমরা করব। ৪০ জন ক্রিকেটার নিয়ে হতে পারে বা ৬০ জন, যতটুকু আমরা নিয়ন্ত্রণ করতে পারি, করব। করোনাভাইরাস পরিস্থিতিতে ক্রিকেটার ও সবার নিরাপত্তাও আমাদের দেখতে হবে। তবে খেলা মাঠে গড়াবে অবশ্যই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here