সংরক্ষিত নারী আসনে আজও বিতরণ হবে মনোনয়নের আবেদন

0
211

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নের আবেদন ফরম বিতরণ কার্যক্রম শেষ হচ্ছে আজ।  মঙ্গলবার ও বুধবার দু’দিনে মোট ১০৫৭টি মনোনয়নের আবেদনপত্র বিতরণ করেছে আওয়ামী লীগ।বুধবার বিকেল ৬টা পর্যন্ত ৪৩১টি এবং মঙ্গলবার ৬২৬টি মনোনয়নের আবেদনপত্র বিতরণ করা হয়। তারমধ্যে ২৫০টি মনোনয়নের আবেদনপত্র জমা পড়েছে। আওয়ামী লীগের উপ-দপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ কথা জানান।

এ বিষয়ে জানতে চাইলে বিপ্লব জানান, আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ১০৫৭টি মনোনয়নের আবেদনপত্র বিতরণ করা হয়েছে। তার মধ্যে ২৫০টি আবেদনপত্র ইতোমধ্যে জমা পড়েছে।আগামীকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়নের আবেদন বিতরণ করা হবে বলেও জানান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার সকাল দশটায় রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ নেত্রী নার্গিস রহমানকে মনোনয়নের আবেদনপত্র দেয়ার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন।সকাল দশটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সংরক্ষিত নারী আসনের মনোনয়নের আবেদনপত্র বিতরণ করছে আওয়ামী লীগ। এ সময়ের মধ্যে আবেদনপত্র জমা নেয়াও হচ্ছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়নের আবেদন বিতরণ ও জমা দেয়ার কার্যক্রম চলবে। মনোনয়নের আবেদনপত্রের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার টাকা।আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী, মৌসুমী, সুজাতা, ফাল্গুনী হামিদ,সূবর্ণা মোস্তফা, অঞ্জনা, দিলারা, অরুনা বিশ্বাস,শমী কায়সার,রোকেয়া প্রাচী, শাহনূর, অপু বিশ্বাস, তারিন ও জ্যোতিকা জ্যোতি। সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here