‘সন্ধ্যায় আটক’, রাতে ‘গোলাগুলিতে নিহত মাদক ব্যবসায়ী’

0
149

রাজশাহী নগরীর জাহাজঘাট এলাকায় কথিত গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে, ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে দাবি করে ডিবির পক্ষ থেকে আরো বলা হয়েছে, এ সময় তাদের দুজন সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত ব্যক্তির নাম আলমগীর হোসেন আলো (৪৯)। তিনি গত সিটি করপোরেশন নির্বাচনে ২৯ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, নগরীর জাহাজঘাট এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচার জন্য জড়ো হয়েছে। তখন ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

‘এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে আলমগীর হোসেন আলোসহ চারজন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা আলোকে মৃত ঘোষণা করেন।’

ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল, একটি শাটার গান ও দুটি মোবাইল ফোনসেট উদ্ধারের দাবি করেছে পুলিশ।

তবে পরিবারের লোকজনের দাবি, আলোকে গতকাল শনিবার সন্ধ্যায় ডিবি পুলিশ আটক করে নিয়ে যায়।

কয়েক দিন আগে ওই এলাকায় মাদক ব্যবসায়ীদের হামলায় মহানগর ডিবি পুলিশের দুই সদস্য আহত হন। এর পর থেকে পুলিশ সেখানে অভিযান জোরদার করে।

– এনটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here