সরকার আহাম্মকদের স্বর্গে বাস করছে: ছাত্রদল

0
140

বিএনপির যুগ্ম মহাসচিবও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেলকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।

আজ এক বিবৃতিতে নেতারা বলেন, দেশব্যাপী চলমান গণ গ্রেফতারের অংশ হিসেবে হাবিব উন নবী খান সোহেলকে গ্রেফতার করা হয়েছে। জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক ছড়িয়ে দিয়ে চিরদিন রাষ্ট্র ক্ষমতায় আসীন থাকার স্বপ্নে বিভোর হয়েই বর্তমান শাসক গোষ্ঠী দেশব্যাপী ছাত্রদলসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের, গ্রেফতার, রিমান্ডে নিয়ে নির্যাতন এবং কারান্তরীণ করতে মরিয়াহয়ে উঠেছে।

তারা বলেন, সরকার যদি মনে করেন আমাদেরকে কারাগারে পাঠিয়ে আর আদালতের প্রাঙ্গনে নির্বাচন করবেন, তাহলে আপনারা আহাম্মকদের স্বর্গে বাস করছেন।

নেতারা অবিলম্বে হাবিব উন নবী খান সোহেলের নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ‘‘আমরা স্পষ্ট করে বলতে চাই, ছাত্রদল ঐক্যবদ্ধ হয়েছে, আমরা আমাদের দাবি আদায় করে ছাড়বো, এই সরকারকে বাধ্য করবো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে একটি সহায়ক সরকারের অধিনে নির্বাচন দেয়ার জন্য।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here