সাংবাদিক আরিফকে চোখ বেঁধে পোশাক খুলে নির্যাতন চালিয়ে ভিডিও করা হয়েছে, অভিযোগ করে স্ত্রী বললেন

0
116

 কারাগারে স্বামীর সঙ্গে দেখা করে এসে মোস্তারিমা সরদার নিতু অভিযোগ করেন, গত শুক্রবার গভীর রাতে বাসার গেট ও ঘরের দরজা ভেঙে ঢোকে কয়েকজন। আরিফকে মারতে মারতে জেলা প্রশাসকের কার্যালয়ে নেয়া হয়।

সেখানে তার পোশাক খুলে দুই চোখ বেঁধে নির্যাতন করা হয়েছে। পুরো দৃশ্য ভিডিও করা হয়েছে। সাংবাদিক আরিফের স্ত্রী সোজাসাপটা বলেছেন, ঘটনার নেতৃত্ব দিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের আরডিসি (সিনিয়র সহকারী কমিশনার-রাজস্ব) নাজিম উদ্দিন।

আরিফুল আরও জানান, যারা তাকে নির্যাতন করেছে, তারা জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা। তাদের দেখতে না পারলেও তাদের সবার গলার স্বর তার মনে আছে। মোস্তারিমা সরদার নিতু আরও জানান, ‘আমার স্বামী খুবই অসুস্থ। সে ঠিকমতো দাঁড়াতে পারছে না। আমাদের সঙ্গে বিস্তারিত কথা বলার মতো শক্তি ছিল না তার।’ তিনি আরও জানান, ‘শুক্রবার রাতের অভিযানে আরডিসি নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন। তাকে চিনতে পেরে সকাল ১০টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে ওই কর্মকর্তার সঙ্গে দেখা করি। ওই সময় ওই কর্মকর্তা আমাকে জানান, আমার স্বামী মাদকসেবী, এটা তাদের কাছে প্রমাণ আছে। আমি এর প্রমাণ দাবি করলে তিনি তড়িঘড়ি করে চেয়ার থেকে উঠে চলে যান।’ আরডিসি নাজিম উদ্দিন অভিযানে থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি গতরাতে ওয়ার্ক স্টেশনে ছিলাম না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here