সাইমন সাদিকের ‘বাহাদুরী’ শেষ!

0
171

শেষ হলো সাইমন সাদিক অভিনীত ‘বাহাদুরী’ সিনেমার শুটিং। শুটিং শেষে সিনেমাটির এখন সম্পাদনার কাজ চলছে। এতে সাইমনের বিপরীতে অভিনয় করেছেন পরী মণি। সম্পাদনার কাজ শেষ করে আগামী মাসে সেন্সর বোর্ডে জমা পড়বে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শফিক হাসান।

ছবিটি নিয়ে নির্মাতা শফিক হাসান বলেন, আমরা সম্প্রতি সিনেমাটির কাজ শেষ করেছি। এই লটে অংশগ্রহণ করেন সাইমন সাদিক ও পরী মণি। একটি গান ও কিছু সিক্যুয়েন্সের কাজ করে ছবিটির ক্যামেরা ক্লোজ করা হয়েছে।

ছবিটি নিয়ে আশাবাদী নির্মাতা শফিক হাসান সাইমন সাদিককে নিয়ে বলেন, আমরা ছবিটির ব্যাপারে বেশ আশাবাদী। সুন্দর গল্পের এই ছবিটি দর্শক গ্রহণ করবে। সাইমন সাদিক প্রাণাবন্ত অভিনয় দর্শকদের মন ছুঁয়ে যাবে। আগের চেয়েও অভিনয় ভালো করছেন। নিজের অভিনয়গুণ দিয়ে ঢালিউডে শক্ত অবস্থান তৈরি করবেন।”

ছবিটির সম্পাদনার কাজ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ‘আমরা এর আগে যে শুটিং করেছিলাম, সেটুকু এডিটিং আগেই করেছিলাম। এখন যে শুটিং করেছি, সেগুলো এডিটিংয়ের কাজ চলছে। ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ শুরু করব আগামী সপ্তাহে। আশা করি, আগামী মাসে আমরা ছবিটি সেন্সর বোর্ডে জমা দিতে পারব।

সাইমন সাদিক বলেন, ‘ছবিটির গল্প অনেক ভালো। ছবিটির কাজ শেষ করতে পেরে আমার কাছে বেশ ভালো লাগছে। ছবিটি অনেক ভালো হয়েছে। আশা করি, সবার কাছে ছবিটি ভালো লাগবে। দর্শকরা ছবিটি যেন হলে গিয়ে দেখেন।’

এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সাইমন সাদিক ছাড়াও আরও অভিনয় করেছেন জায়েদ খান ও মৌ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here