সাকিবের ফাউন্ডেশনকে করোনা টেস্টিং কিট দিয়ে সহায়তা করবে কনফিডেন্স গ্রুপ

0
102

‘মিশন সেভ বাংলাদেশ’ নামক চ্যারিটি সংগঠনের সঙ্গে যুক্ত হয়েছেন সাকিব আল হাসান। নিজের নামে ফাউন্ডেশন গড়ে করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন সাকিব। এখানেই থেমে যাননি বিশ্ব সেরা এ অলরাউন্ডার। কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে সাকিব সহায়তা পেলেন ‘কনফিডেন্স গ্রুপের’ কাছ থেকেও।

ইতোমধ্যে তাদের পার্টনারশিপে ২০ লাখ টাকার যোগাড়ও হয়ে গেছে। এই টাকা দিয়ে দেশের বিভিন্ন হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটে করোনাভাইরাসের টেস্টিং কিটের ব্যবস্থা করবে তারা। ভবিষ্যতেও তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে এসব তথ্য জানিয়েছেন সাকিব। তিনি লেখেন ‘আমি গর্বের সাথে আপনাদের জানাচ্ছি কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে কিছু হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করা হবে। আমি কনফিডেন্স গ্রুপের সাথে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনতে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।

জুয়াড়ির প্রস্তাব গোপন করার অপরাধে এক বছরের নিষেধাজ্ঞা ভোগ করছেন সাকিব। আপাতত যুক্তরাষ্ট্রে কোয়ারেন্টাইনে অবস্থান করছেন। সেখান থেকেই সবকিছু তদারকি করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here